জল্পনার অবসান! স্ট্রেটকাট জবাবে যা জানালেন আলিয়া... কবে বিয়ে রনবীরের সঙ্গে? | End of speculation! What did Alia say in response to Straightcut . When did you get married to Ranbir?

 

Alia Bhatt-Ranbir Kapoor Marriage Date: আলিয়া ভাট এবং রনবীর কাপুর বছর খানেক ধরে একে ওপরকে ডেট করছেন। নানা সময়ে তাঁদের একান্তে সময় কাটানোর জন্য দেশের বাইরে উড়ে যেতেও দেখা গিয়েছে। একে অপরের পরিবারের সঙ্গেও সময় কাটাচ্ছেন।

*যেখানেই যাচ্ছেন, সেখানেই একই প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছে। 'কবে বিয়ে করছেন? কবে বিয়ে করছেন? কবে বিয়ে করছেন?' জবাব দিতে দিতে বিরক্ত ক্ষুব্ধ অভিনেত্রী আলিয়া ভাট। তাই বিয়ের দিন নিয়ে সাফ জবাব দিলেন একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারের সময়ে। 

*আলিয়া ভাট এবং রনবীর কাপুর বছর খানেক ধরে একে ওপরকে ডেট করছেন। নানা সময়ে তাঁদের একান্তে সময় কাটানোর জন্য দেশের বাইরে উড়ে যেতেও দেখা গিয়েছে। একে অপরের পরিবারের সঙ্গেও সময় কাটাচ্ছেন। ফলে দু'জনে কবে বিয়ে করবেন তা জানতে মুখিয়ে রয়েছেন সকলেই। 

*সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছেন, 'কবে আমরা বিয়ে করব, সেটা একেবারেই আমাদের ব্যক্তিগত সিদ্ধান্ত। তাতে কারও মাথাব্যাথার কোনও কারণ নেই। আর যদি মনের দিক থেকে বলতে হয়, তাহলে আমি সম্পর্কের যে স্তরে রয়েছি, তাতে মনে হয় আমি বিবাহিত। তাই কবে বিয়ে হবে, সেটা নিয়ে ভাবি না। আমার আর রনবীরের ভাগ্যে যা রয়েছে, সেটাই হবে।

*তবে আলিয়ার দাবি, যখন তিনি স্যুইট গার্ল ছিলেন, সেই সময়ে দিন তিনি রনবীরকে প্রথম দেখেছিলেন, সে দিনেই তিনি সাত পাকে বাঁধা পড়তে চান। তবে সেই দিনটি কবে তা নিয়ে খোলসা করেননি 'গাঙ্গুবাই' নায়িকা। ফলে নেটিজেনরা তাদের প্রশ্নের উত্তর আংশিক পেলেও, কবে তাঁরা বিয়ের পিঁড়িতে বসবেন, তার উত্তর অধরাই থেকে গিয়েছে। 

*আলিয়া আরও বলেন, 'মজার বিষয় আমি যখন ছোট ছিলাম, টিভিতে রনবীরকে দেখে ভাবতাম, আমি ওঁকে বিয়ে করব। তখন থেকেই তাই সেটাই মাথায় ছিল। আর এখন যখন আমাকে সকলে জিজ্ঞাসা করে বিয়ে নিয়ে, সততার সঙ্গে আমি বিশ্বাস করি আমি বিবাহিত। আমি মানসিভাবে সেই অবস্থাতেই আছি।'  


*বিয়ে নিয়ে কি কোনও চাপ আছে? সাক্ষাৎকারে আলিয়া বলেন, 'না বিয়ে নিয়ে কোনও চাপ নেই। তবে মাঝে মাঝে একই প্রশ্নের জন্য অত্যন্ত বিরক্ত হই। কখনও মনে হয়, আমি সেলিব্রিটি মানুষের আমাদের নিয়ে কৌতুহল থাকবেই। আবার কখনও মনে হয় যা হওয়ার হবে, কিছু পরোয়া করি না।' 

*প্রসঙ্গত, অয়ন মুখোপাধ্যায়ের 'ব্রহ্মাস্ত্র'-এর শ্যুটিং ফ্লোর থেকেই আলিয়া ভাট এবং রনবীর কাপুরের ঘনিষ্ঠতার সূত্রপাত। সেখান থেকেই প্রেম, তারপরে বিয়ের সিদ্ধান্ত। সেই  'ব্রহ্মাস্ত্র' মুক্তি পেতে পারে ২০২২ সালের ৯ সেপ্টেম্বর।

একটি মন্তব্য পোস্ট করুন

Holy Foods ads

Holy Foods ads

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget