Samantha Prabhu: আমায় খুনের হুমকি দেওয়া হয়েছে, বিচ্ছেদ নিয়ে বিস্ফোরক সামান্থা প্রভু | Samantha Prabhu: I have been threatened with death, explosive Samantha Prabhu

নেটমাধ্যমের পোস্টে সোজাসাপ্টা বার্তা দিয়েছিলেন সামান্থা আর নাগা। ‘অনেক আলোচনা এবং চিন্তাভাবনার পরে আমি এবং স্যাম (সামান্থা) আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। এক দশকেরও বেশি সময় ধরে আমরা বন্ধু। আমি বিশ্বাস করি, সেই বন্ধুত্বই আমাদের মধ্যে এক বিশেষ সম্পর্ককে বাঁচিয়ে রাখবে।’

মাস খানেক পরে নাগা চৈতন্যর সঙ্গে তাঁর বিবাহ বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অভিনেত্রী সামান্থা প্রভু। হলিউডের অভিনেতা উইল স্মিথের লেখা ধার করে সামান্থা লিখেছেন, “বিগত ৩০ বছর ধরে আমরা সবাই ব্যর্থতা, বিচ্ছেদ, অপমান, মৃত্যুর মধ্যে দিয়ে গিয়েছি। আমি খুনের হুমকি পেয়েছি। আমার টাকা নষ্ট হয়েছে। আমার পরিবার ভেঙে গিয়েছে। আমার ব্যক্তিগত সব কিছু প্রকাশ্যে এসেছে। সব ভেঙেছে। আবার একটা একটা করে ইট গেঁথেছি। জীবনে যা-ই ঘটুক না কেন, তোমার সামনে আবার ইট থাকবে। বিষয়টা হল, তাকে তুমি আবার নতুন করে গাঁথবে কি না!”

এখানেই থামেননি সামান্থা। উইল স্মিথের বইয়ের ছবি দিয়ে লিখেছেন, ‘পরিশ্রম কর। ভুল থেকে শিক্ষা নাও। আত্মবিশ্লেষণ করে নিজেকে আবার কাজে নিয়োজিত কর। কখনও ভেঙে পোরো না। হাসি ঠাট্টায় থাক।’ বইয়ের মাধ্যমেই নিজের মনের ভাব প্রকাশ করেছেন সামান্থা।

২রা অক্টোবর নেটমাধ্যমের পোস্টে সোজাসাপ্টা বার্তা দিয়েছিলেন সামান্থা আর নাগা। ‘অনেক আলোচনা এবং চিন্তাভাবনার পরে আমি এবং স্যাম (সামান্থা) আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। এক দশকেরও বেশি সময় ধরে আমরা বন্ধু। আমি বিশ্বাস করি, সেই বন্ধুত্বই আমাদের মধ্যে এক বিশেষ সম্পর্ককে বাঁচিয়ে রাখবে।’

একটি মন্তব্য পোস্ট করুন

Holy Foods ads

Holy Foods ads

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget