কপিল শর্মা শোতে এবার ভাইরাল নোরা-গুরু | This time Nora-Guru is viral on Kapil Sharma's show


মুম্বাই, ২০ জানুয়ারি – কিছুদিন আগেই মুক্তি পেয়েছে ডান্স কুইন নোরা ও গুরু রান্ধাওয়ার মিউজিক ভিডিও ‘ডান্স মেরি রানী’। গানের শুটিং চলাকালীন সময় গোয়া সমুদ্র সৈকতে গুরু এবং নোরা ফাতেহির বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ঘোরাঘুরি করছিলো।

আর এতেই নেটিজেনরা ধারনা করতে শুরু করেছিল দুজনের মধ্যে কিছু তৈরি হয়েছে। অনেকে বিশ্বাস করেছিলেন হয়তো ডেটিং করছেন দুজন।

কিন্তু গান মুক্তির পরেই ভুল ভাঙ্গে নেটিজেনদের। বুঝতে পারেন ছবিগুলো তাদের শুটিংয়ের সময়কার।

নিজেদের গান ও সিনেমার প্রচারণার জন্য অনেকেই উপস্থিত হন কমেডিয়ান কপিল শার্মার শোতে। নতুন গানের প্রচারণার জন্য এ দুই তারকাও উপস্থিত হয়েছিলেন। অনুষ্ঠানের আনসেনসরড ভিডিওতে গুরু একটি ঘটনার কথা বলেছিলেন। যে ঘটনা গায়কের মোটেও পছন্দ ছিল না। সম্প্রতি ভাইরাল হয়েছে ভিডিওটি। যখন নোরা গুরুকে ‘পাজি’ বলে সম্বোধন করেছিলেন।

মজা করে গুরু জানান যখন আমাকে, ‘পাজি’ (বড় ভাই) ডেকেছে। আমার মনে হচ্ছিল নোরা আমাকে বড় ভাই ডাকছে, আমিতো আজকে মরেই গেলাম’।

এরপর গুরু বলেন, ‘আসলে পাপ্পারাজিরা আমাকে পাজি বলে ডাকছিল। তাই নোরাও আমাকে পাজি বলে সম্বোধন করেন। নোরা পাজি শব্দের মানেই জানতেন না। যখন তাকে শব্দের অর্থ ব্যাখ্যা করি তখন ‘ওকে, ওকে, বাবু, বলেছিল।’

তখন নোরা প্রকাশ করেন পাজি বলে ডাকায় গুরু তার ‘হাই’ এর সঠিক জবাব ও দেননি। নোরা কপিলের শোতে এই বলেও কষ্ট প্রকাশ করেন যে গায়ক তার ব্লগ দেখেন না।

২:৪৯ AM

একটি মন্তব্য পোস্ট করুন

Holy Foods ads

Holy Foods ads

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget