নুসরতের বিতর্কিত জীবন নিয়ে ব্যবসা করছে মিডিয়া, ক্ষোভয়ে মুখ খুললেন নুসরাত | The media is doing business with Nusrat's controversial life, Nusrat opened his mouth in anger


টালিউডের বেশ জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। তবে অভিনয়ের থেকে তার বাস্তব জীবন নিয়েই বেশ কৌতুহল ভক্তদের মাঝে। বিগত কয়েকমাস ধরে ব্যক্তিগত জীবনের ঘটনা নিয়েও ছিলেন পত্রিকার শিরোনামে। এবার ব্যক্তিগত জীবন ও সম্পর্কের উত্থান-পতন নিয়ে মুখ খুলেছেন পশ্চিমবঙ্গের এই নায়িকা। গতকাল মঙ্গলবার এক প্রতিবেদনে এ তথ্য জানায় ভারতের সংবাদমাধ্যম জিনিউজ।

প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি মুক্তির অপেক্ষায় রয়েছে নুসরাতের ছবি ‘স্বস্তিক সংকেত’। সেই ছবির দুই চরিত্র প্রিয়ম ও রুদ্রানী। বাংলা ছবিতে রুদ্রানীর মতো চরিত্রে পেয়ে উচ্ছ্বসিত নায়িকা। প্রিয়ম ও রুদ্রানীর রসায়নও মনে ধরেছে নুসরাতের। তাহলে বাস্তব জীবনে তার আর যশের রসায়নও একই রকম ব্যালেন্সিং?

এমন প্রশ্নের জবাবে নুসরাত সাফ জানান, ‘আমার এটা আলাদা করে বলতে অদ্ভুত লাগে। আমি জানি না মানুষের এটাকে ঘিরে এত প্রশ্ন কেন? সবাই সব জানে আবার কেউ কিছু জানে না। আমরা একটা ব্যক্তিগত জীবন চাই। ছাদের মাথায় চিৎকার করে সব বলি না বলেই বোধ হয় এত প্রশ্ন। আমার একটাই উত্তর, আমরা ভালো আছি।’


ইচ্ছাকৃতভাবেই কী কাউকে কিছু না জানানোর সিদ্ধান্ত নিয়েছেন? এর জবাবে অভিনেত্রী বলেন, ‘প্রত্যেকটা মানুষের জীবনে কিছু আদর্শ থাকে। আমরা আমাদের সম্পর্ক ব্যক্তিগত রাখার সিদ্ধান্ত নিয়েছি। পাবলিক ফিগার হয়ে আমরা সবসময় মানুষের নজরবন্দি, সেখানে কী আমি আমার নিজস্বত্ত্বা হারিয়ে ফেলছি! এটা ভাবার প্রয়োজন। আমার নিজের জীবনের সিদ্ধান্ত নেওয়ার অধিকার আছে।’

তিনি আরও বলেন, ‘আমি বিতর্ক করিনি। মানুষ আমাকে বিতর্কে জড়িয়েছে। অনেক ছোটবেলা থেকেই আমাকে বিতর্কিত ট্যাগ দিয়ে দেওয়া হয়েছে। বারবার এটা নিয়ে ব্যবসাও হয়েছে। প্রতিটা মিডিয়া হাউজ আমার বিতর্ক নিয়ে ব্যবসা করেছে। আমি মানছি যেকোনো জিনিস বিক্রি করতে হলে তাতে মশলা প্রয়োজন। আমায় যদি কেউ বলে আমি বিক্রয়যোগ্য সেটা আমার কাছে গর্বের। কিন্তু কোথাও গিয়ে যখন সেটা ভীষণ ব্যক্তিগত হয়ে যায় তখন থামতে হয়। এই জার্নালিজমটা সবাই ফলো করেন না।’

তাকে ঘিরে এত বিতর্কে এখন দুঃখ পান না বলে উল্লেখ করে নুসরাত বলেন, ‘আমি তো রক্ত মাংসের মানুষ, সুপার ওম্যান নয়। আমি ১০০টা ভুল করেছি, ভুল থেকে শিক্ষা নিয়েছি, আবার নতুন ভুল করেছি। এত তারকাদের থেকে এক্সপেকটেশন কেন? মানুষ কী ভাবছে নুসরাত আবার কী ভুল করবে সেখান থেকে আবার বিতর্ক তৈরি হবে? আমি খুব সাধারণ জিনিস করি যা সবাই করে। আর এর জন্য আমি কাউকে জবাব দেব না। যাদের জবাব দেওয়া দরকার, আমার বাবা-মা, পরিবারকে জবাব দেব। আর কাউকে নয়।’

‘যদি ফ্যানদের সঙ্গে কিছু ভুল করি তাহলে তাদের জবাব দেব। তাদের ঠকাব না। আমি কখনো মিথ্যে কথা বলিনি, আমি কিছু লুকোইনি। আমার ভালো লাগছে না কিছু বিষয় নিয়ে কথা বলতে, সেটা কোথায় ভুল?’, যোগ করেন নুসরাত।

৩:৩৯ AM

একটি মন্তব্য পোস্ট করুন

Holy Foods ads

Holy Foods ads

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget