৬ মাস বাংলাদেশের হয়ে টি-টোয়েন্টি খেলবেন না তামিম | Tamim will not play T20 for Bangladesh for 6 months

সকল জল্পনার অবসর ঘটিয়ে আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে সাময়িক সময়ের জন্য ছুটি নিলেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল। 

বিসিবি কর্মকর্তাদের সঙ্গে দফায় দফায় বৈঠকের পর ছয় মাসের জন্য তিনি ছুটি নেওয়ার ঘোষণা দিয়েছেন। যদিও তামিম নিজে আজকের সংবাদ সম্মেলনে বলেছেন, তিনি মনে করেন ছয় মাস পর তাকে আর প্রয়োজন হবে না। বর্তমানে যে ক্রিকেটারার খেলছেন, তারা আরও ভালো করবেন বলেই মনে করেন তামিম।

আজ বৃহস্পতিবার বিকালে চট্টগ্রাামে বহুল কাঙ্ক্ষিত সংবাদ সম্মেলনে তামিম বলেন, 'বোর্ডের সঙ্গে কথা বলেছি। তারাও আমার কথা শুনেছে, আমিও তাদের বক্তব্য শুনেছি।

প্রেসিডেন্টকে (নাজমুল হাসান পাপন) অবশ্যই ধন্যবাদ দিতে চাই, উনি দুদিন আগেও আমার সঙ্গে কথা বলেছেন। আজও ফোন করেছিলেন। আমি নিজের কথাগুলো উনার সঙ্গে শেয়ার করেছি। 

উনি তার বক্তব্য বলেছেন। কাজী ইনামের কথা বলতে হয়। উনিও এই আলোচনায় ছিলেন। সব আলোচনার পর যেটা বাংলাদেশের ক্রিকেটের জন্য সেরা মনে হয়েছে, সেই সিদ্ধান্তটাই আমি নিয়েছি। '

তামিম ইকবাল আরও বলেন, 'মিডিয়াতে তো অনেক ধরনের কথা হয়, মান-অভিমানের বিষয়ে। কিন্তু যে কোনো ফরম্যাটে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করতে পারাটা আমার জন্য বড় ব্যাপার। 

যে কোনো ক্রিকেটারের জন্য তাই। এখানে মান-অভিমানের জায়গা নেই। আমি যে সিদ্ধান্তটা নিয়েছি সেটা পুরোপুরি ক্রিকেটকে কেন্দ্র করে। 

এছাড়া আর কোনো কিছু না। আবারও বলছি, ছয় মাস পর আশা করি আমার দরকার পড়বে না। আমাদের টিম অসম্ভব ভালো খেলবে। 

যদি কোনো পরিস্থিতি আসে, বড় কোনো টুর্নামেন্টের আগে টিম ম্যানেজম্যান্ট, বোর্ড এবং আমি নিজে যদি মনে করি যে আমার দলে আসার প্রয়োজন আছে, তাহলে আমি অবশ্যই পুনর্বিবেচনা করব। এটাই আমার বক্তব্য। '

৯:৫১ AM

একটি মন্তব্য পোস্ট করুন

Holy Foods ads

Holy Foods ads

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget