রিয়াজ বললেন, কেঁদে যদি ভুল করে থাকি, ক্ষমা করবেন | Riaz said, "If I made a mistake in crying, forgive me."


জনপ্রিয় নায়ক রিয়াজকে নিয়ে গত দুই দিন হলো চলছে সমালোচনা। এফডিসিতে এক বৃদ্ধ শিল্পীকে জড়িয়ে তার কান্না করার বিষয়টিকে হাস্যকরভাবে নিয়েছে কিছু মানুষ। সিনেমার সংশ্লিষ্ট কিছু মানুষ রিয়াজের কান্নাকে ‘নাটক’ বলে তাচ্ছিল্য করেছেন। বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন রিয়াজ নিজেই।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) সাংবাদিকদের কাছে রিয়াজ বলেন, ‘আমরা শিল্পী। তবে একজন মানুষের মধ্যে সহজাত যে আবেগ থাকে, সেটা আমাদের মাঝেও আছে। আমার মা যখন মারা গেছিলেন, আমি যখন কাঁদছিলাম, অনেকের কাছেই তখন মনে হয়েছিল এটা হয়তো এক ধরনের অভিনয়। এটা আমি ফেস করেছি বিগত দিনে। এটা শিল্পীদের একটি চিরায়ত ব্যাপার।’

আরো পড়ুনঃ- এফডিসিতে হাউমাউ করে কাঁদলেন রিয়াজ (ভিডিও)

এফডিসিতে কান্নার বিষয়ে রিয়াজ বলেন, ‘একজন সত্তরোর্ধ বৃদ্ধ, ষাটোর্ধ্ব নারী, যাদের সদস্যপদ বাতিল হয়েছিল, তারা আমাদের সঙ্গে গতকাল নির্বাচনি গানের তালে নাচছিল। এই মানুষগুলোর খুব বেশি চাওয়া-পাওয়া নেই। তাদের আনন্দ দেখে এবং তাদের সদস্যপদ বাতিলের বিষয়টি জেনে সহজাতভাবেই আমি আবেগপ্রবণ হয়ে পড়েছিলাম। সেই আবেগকে নিয়ে যারা ট্রল করেছেন, তাদের প্রতি আমার কৃতজ্ঞতা, ভালোবাসা। আপনারা এভাবেই ট্রল করতে থাকেন। তাতে আমাদের কিছু যাবে-আসবে না। কারণ আমি জানি আমি কী, আমার সৃষ্টিকর্তা জানেন আমি কী, শিল্পীরা জানেন আমরা কী।’

২:৪৩ AM

একটি মন্তব্য পোস্ট করুন

Holy Foods ads

Holy Foods ads

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget