সালমানকে ফোন করলেই ছুটে আসবে : জেরিন খান | If you call Salman, he will come running: Jerin Khan


বলিউডের ভাইজান খ্যাত সালমান খানের বিপরীতে ‘বীর’ ছবির সুবাদে বলিউডে পা রেখেছিলেন জেরিন খান। দেখতে দেখতে ১২ বছর কাটিয়ে ফেললেন এই বলিউড অভিনেত্রী।

তবে বলিউডে একযুগ কাটিয়ে দেওয়ার পরেও প্রথম সারির নায়িকার তালিকায় নিজের নাম লেখাতে পারেনি জেরিন।

ভারতীয় সংবাদমাধ্যম দ্যা হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি এক সাক্ষাৎকারে স্পষ্ট ভাষায় সালমানের সঙ্গে তার সম্পর্ক নিয়ে কথা বলেছেন। জেরিন জানান, ‘ভাইজান’ এর কাছে কৃতজ্ঞ তিনি। সালমান তার হাত না ধরলে তার পক্ষে ইন্ডাস্ট্রিতে সুযোগ পাওয়া যে বেশ মুশকিল ছিল সেকথা স্বীকার করেন তিনি। 

তবে হ্যাঁ, তার ক্যারিয়ারের সবটুকু সালমানের দান বলে যাদের মনে হয় তাদের উদ্দেশে তিনি বলেন, এ কথা একেবারেই ঠিক নয়। পুরোপুরি গুজব। হ্যাঁ, সালমান দুর্দান্ত একজন মানুষ। অত্যন্ত পরোপকারীও। কিন্তু মনে রাখতে হবে একইসঙ্গে তিনি প্রচণ্ড ব্যস্তও থাকেন। 


অভিনেত্রী আরও বলেন, আমি সালমানের পোষা বাঁদর হয়ে থাকতে নারাজ। সবসময় ওর কাঁধে চড়ে ঘুরে বেড়াব, ওকে জ্বালাব, এই বিষয়টাতেই বড্ড আপত্তি রয়েছে আমার।

জেরিন খান বলেন, আমি জানি, সালমানকে একটি ফোন করলেই সে ছুটে আসবে। কিন্তু সেই সুযোগ নিয়ে তাকে আমি জ্বালাব কেন? আর একটা কথা, আমার ক্যারিয়ারে সবকিছুর সঙ্গে যদি সালমানের নাম জড়ানো হয়, তবে তো তা আমার বহু দিনের পরিশ্রমকেও একভাবে ছোট করা হয়।

২:১৬ AM

একটি মন্তব্য পোস্ট করুন

Holy Foods ads

Holy Foods ads

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget