বিয়ে করলেন মিশু সাব্বির!

জনপ্রিয় মডেল ও অভিনেতা মিশু সাব্বির। কমেডি ও রোমান্টিক ধাঁচের নাটক-টেলিছবিতে দেখা যায় তাকে। সম্প্রতি প্রাণ মাঠার একটি বিজ্ঞাপন পিয়া বিপাশার বিপরীতে দেখা গেছে মিশুকে।
বিজ্ঞাপনটির জন্য প্রশংসায় ভাসছেন তিনি। সেই সুবাদে রয়েছেন বেশ ফুরফুরে মেজাজে। 
ক্যারিয়ারের এই সুসময়ে তিনি বসে গেলেন বিয়ের পিঁড়িতে। পাত্রী নিশাত প্রিয়ম।


আসছে ঈদ উপলক্ষে বিটিভির জন্য নির্মিত হয়েছে নাটক ‘বিয়ে বিষয়ক জটিলতা’। সেখানেই প্রিয়মকে বিয়ে করবেন মিশু। বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের অনুষ্ঠান শাখার প্রধান সাদিকুল ইসলাম নিয়োগী পন্নীর প্রযোজনায় নাটকটিতে আরও অভিনয় করেছেন কচি খন্দকারসহ অনেকেই।
ইশতিয়াক আহমেদের গল্প ও নির্দেশনায় ‘বিয়ে বিষয়ক জটিলতা’ নাটকটি নিয়ে সাদিকুল ইসলাম নিয়োগী পন্নী বলেন, সামাজিক কুসংস্কারের প্রভাব এবং বাস্তবতা এই গল্পে ফুটিয়ে তোলা হয়েছে। যার গল্পে দেখা যাবে কুসংস্কারাচ্ছন্ন এক ছেলেকে জ্যোতিষী পরামর্শ দিবে চব্বিশ বছরের সুন্দরী মেয়েকে বিয়ে করতে।
ছেলে তেমন মেয়ের সন্ধান পায় না। এদিকে পরিবারের চাপে ওই ছেলে শর্ত সাপেক্ষে বিয়ে করে। বাসর রাতেই সে তার বউকে জানায় চব্বিশ বছরের সুন্দরী মেয়ে পেলে আবার বিয়ে করবে। এভাবে নানা জটিলতায় সংসার চলতে থাকে। একসময় সে সুন্দরী মেয়ের সন্ধান পায়।
কিন্তু ততদিনে সে তার বউয়ের প্রেমে পড়ে যায়। যে কারণে আর নতুন করে বিয়ে করা হয় না। কুসংস্কারের বিষয়টি সে বুঝতে পেরে জ্যোতিষীকে শাসিয়ে আসে।
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের জেনারেল ম্যানেজার নিতাই কুমার ভট্টাচার্যের সার্বিক তত্ত্বাবধানে নাটকটি ঈদের দিন রাত ৯টা ৫ মিনিটে বিটিভি চট্টগ্রাম কেন্দ্র থেকে প্রচারতি হবে।
(jagonews24)

একটি মন্তব্য পোস্ট করুন

Holy Foods ads

Holy Foods ads

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget