সুপার ওভারে হায়দ্রাবাদকে হারিয়ে প্লে-অফে মুম্বাই

ম্যাচের শেষ বলে ছক্কা হাঁকিয়ে ম্যাচকে সুপার ওভারে নিয়ে যান মনীশ পাণ্ড্যে। কিন্তু সুপার ওভারে বাজিমাত করল মুম্বাই ইন্ডিয়ান্স। আটটি ম্যাচ জিতে প্লে-অফ নিশ্চিত করে ফেলল মুম্বাই।

বৃহস্পতিবার রাতে সানরাইজার্স হায়দ্রাবাদকে হারিয়েই চেন্নাই সুপার কিংস ও দিল্লি ক্যাপিটালসের দলে তৃতীয় দল হিসেবে ঢুকে পড়ল রোহিত শর্মারা। সানরাইজার্সের প্লে-অফের রাস্তা কঠিন হয়ে গেল। মুম্বাইয়ের পর তারাই ছিল সব থেকে এগিয়ে। তবে দুটো ম্যাচই জিতে থাকলে অনেকটা লাভ হত হায়দ্রাবাদের। তেমনটা হল না।


ওয়াংখেড়ে স্টেডিয়ামে দুই দলের সামনেই ছিল প্লে-অফের লক্ষ্য। মুম্বাইয়ের একটি ম্যাচ হলেও হায়দ্রাবাদের সামনে দুটো ম্যাচই মাস্ট উইন ছিল। যার একটা হাতছাড়া হয়ে গেল। এই অবস্থায় দলের ভরসা হয়ে ওঠার কথা ছিল কেন উইলিয়ামসন, মনীশ পাণ্ড্যে, বিজয় শঙ্কর ও ঋদ্ধিমান সাহাদের কিন্তু মনীশ ছাড়া আর কেউই ভরসা দিতে পারলেন না। শেষ পর্যন্ত লড়াই দিলেন তিনি। কিন্তু কাজে লাগবে না।

বৃহস্পতিবার টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিল মুম্বাই। ২০ ওভারের শেষে পাঁচ উইকেট হারিয়ে ১৬২ রান তুলে মুম্বাই।

১৬৩ রানের লক্ষ্যে নেমে হায়দ্রাবাদের দুই ওপেনার ভরসা দিতে পারেননি। ঋদ্ধিমান সাহা ২৫ ও মার্টিন গাপ্তিল ১৫ রান করে আউট হয়ে যান। পরে হায়দ্রাবাদের হাল ধরেন মনীশ পাণ্ড্যে। শেষ বলে হায়দ্রাবাদের জিততে যখন সাত রান দরকার তখন ছক্কা হাঁকিয়ে ম্যাচ ড্র করে দেন মনীশ পাণ্ড্যে। ম্যাচ গড়ায় সুপার ওভারে।

সুপার ওভারে প্রথমে ব্যাট করে মুম্বইয়ের সামনে ৯ রানের টার্গেট রেখেছিল হায়দ্রাবাদ। মুম্বইয়ের হয়ে ব্যাট করতে নেমে প্রথম বলেই ছক্কা হাঁকিয়ে ব্যবধান কমিয়ে ফেলেছিলেন হার্দিক পাণ্ড্যে। প্রথম তিন বলেই জয়ের রান তুলে নিল মুম্বই। সুপার ওভারে জিতে প্লে-অফে পৌঁছে গেল মুম্বাই ইন্ডিয়ান্স।
(breakingnews)
Label:

একটি মন্তব্য পোস্ট করুন

Holy Foods ads

Holy Foods ads

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget