ডিভোর্স, গর্ভপাত, মামলায় সমালোচিত সামান্থা | Samantha criticized in divorce, abortion, lawsuits


ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। ব্যবসাসফল সিনেমা উপহার দিয়ে দর্শক মনে জায়গা করে নিয়েছেন। সিনেমার পাশাপাশি ব্যক্তিগত নানা কারণে বছরজুড়েই আলোচনায় ছিলেন এই অভিনেত্রী।

ওয়েব সিরিজ নিয়ে বিতর্ক: হিন্দি ভাষার ‘ফ্যামিলি ম্যান-টু’ ওয়েব সিরিজে অভিনয় করে আলোচনায় আসেন সামান্থা রুথ প্রভু। এতে তার অভিনয় নজর কাড়লেও তার চরিত্রটি নিয় বিতর্কও হয়। ওয়েব সিরিজটিতে একজন তামিল বিদ্রোহী হিসেবে দেখানো হয়েছে, যার সঙ্গে পাকিস্তানি গোয়েন্দা সংস্থা আইএসআই-এর যোগাযোগ আছে। এখানেই শেষ নয়, এই অভিনেত্রীর পোশাকের সঙ্গে লিবারেশন টাইগার্স অব তামিল ইলম-এর ইউনিফর্মের মিল খুঁজে পেয়েছেন কেউ কেউ। এরপর এটি নিয়ে আপত্তি তোলে তামিলনাড়ু সরকার। এটির মুক্তি বন্ধ করতে কেন্দ্রীয় সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকরের কাছে চিঠিও পাঠানো হয়। এছাড়া সামাজিক যোগাযোগমাধ্যমেও এটি নিষিদ্ধে দাবি জানানো হয়। চিঠিতে তামিলনাড়ু সরকার দাবি করে, ‘দ্য ফ্যামিলি ম্যান টু’ ওয়েব সিরিজে লিবারেশন টাইগার্স অব তামিল ইলমের যোদ্ধাদের অপমান করা হয়েছে। এছাড়া এতে উল্লেখ করা হয়, এই ওয়েব সিরিজ ‘নিন্দনীয়’ ও ‘বিদ্বেষমূলক’।

নাগা চৈতন্যের সঙ্গে ডিভোর্স: ২০১০ সালে তেলেগু ভাষার ‘ইয়ে মায়া চেসাভ’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেন নাগা চৈতন্য ও সামান্থা। সিনেমার সেটেই তাদের প্রথম পরিচয়। তারপরই প্রেমের সম্পর্কে জড়ান তারা। এরপর লুকিয়ে দীর্ঘদিন প্রেম করেন এই জুটি। ২০১৭ সালের ৬ অক্টোবর বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। অনেক জল্পনার অবসান ঘটিয়ে গত ২ অক্টোবর ডিভোর্সের ঘোষণা দেন নাগা চৈতন্য ও সামান্থা।

গর্ভপাত নিয়ে গুঞ্জন: সামান্থা-নাগার ডিভোর্সের কারণ নিয়ে নানা গুঞ্চন শোনা গেছে। এই অভিনেত্রী গর্ভপাত করেছেন বলেও খবর চাউর হয়। তবে এসব গুজব উড়িয়ে দেন এই অভিনেত্রী। তিনি জানান, ব্যক্তিগত সংকটের সময় আপনাদের কষ্ট আমাকে আবেগাপ্লুত করেছে। আমার জন্য সহানুভূতি, উদ্বেগ দেখানো এবং আমাকে নিয়ে যে মিথ্যা গুঞ্জন ছড়াচ্ছে তা প্রতিহত করার জন্য সবাইকে ধন্যবাদ। তারা বলছে, আমার অন্য কারো সঙ্গে সম্পর্ক রয়েছে, বাচ্চা নিতে চাইনি, সুযোগ সন্ধানী, আর এখন বলছে আমি গর্ভপাত করিয়েছি। ডিভোর্স খুবই কষ্টদায়ক একটি ব্যাপার। আমাকে এটি থেকে সেরে ওঠার সময় দিন। আমাকে প্রতিনিয়ত ব্যক্তিগত বিষয়ে আক্রমণ করা হচ্ছে। কিন্তু আমি প্রতিজ্ঞা করছি, আমি এগুলো কখনো মেনে নিবো না এবং আমাকে ভাঙার জন্য যা করছে তা সফল হতে দিবো না।

মানহানির মামলা: অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। নাগা চৈতন্যের সঙ্গে তার বিচ্ছেদের কারণ নিয়ে শোবিজ অঙ্গনে কানাকানি কম হয়নি। সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকে বিদ্রূপও করেছেন। এজন্য একজন অ‌্যাডভোকেট ও কয়েকটি ইউটিউব চ‌্যানেলের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেন সামান্থা।

সামাজিক যোগাযোগমাধ্যমে কটূক্তি: ডিভোর্সের পর সামাজিক যোগাযোগমাধ্যম থেকে নাগার সকল ছবি মুছে ফেললেন ‘রাঙ্গাস্থালাম’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী। এটি নিয়ে পরবর্তী সময়ে নাগা চৈতন্যের ভক্তদের রোষানলে পড়েন সামান্থা। তাকে নানাভাবে কটূক্তি করা হয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

মুম্বাই পাড়ি দেওয়া নিয়ে গুঞ্জন: বেশ কিছুদিন ধরে গুঞ্জন উড়ছে, হিন্দি প্রজেক্টে নিয়মিত কাজ করতে চাইছেন সামান্থা। এজন্য মুম্বাইয়ে বাড়ি নিয়েছেন। সেখানেই স্থায়ী হতে চান তিনি। যদিও এই গুঞ্জন উড়িয়ে দিয়ে সামান্থা বলেন, ‘আমি জানি না কোথা থেকে এসব গুজব ছড়াচ্ছে। অন্য গুঞ্জনগুলোর মতো এটিও মিথ্যা। হায়দরাবাদ আমার বাড়ি এবং এটিই আবার বাড়ি থাকবে। হায়দরাবাদ আমাকে অনেক কিছু দিয়েছে। এখানেই সুখে শান্তিতে থাকতে চাই।’

আইটেম গানে আপত্তি: প্রথমবারের মতো আইটেম গানে কোমর দুলিয়েছেন সামান্থা। ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ শিরোনামের এই গান নিয়ে আপত্তি তোলে অন্ধ্র প্রদেশের একটি পুরুষদের সংস্থা। তাদের অভিযোগ, এই গানে পুরুষদের বিকৃত মানসিকতার এবং যৌন পিপাসু হিসেবে দেখানো হয়েছে।

৬:৫৮ PM

একটি মন্তব্য পোস্ট করুন

Holy Foods ads

Holy Foods ads

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget