ম্যানচেস্টার ইউনাইটেডে 'আমি প্রতারিত বোধ করছি' - রোনালদো



ম্যানচেস্টার ইউনাইটেডে 'আমি প্রতারিত বোধ করছি' - রোনালদো

পর্তুগিজ তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো বলেছেন, তিনি ম্যানচেস্টার ইউনাইটেডে ‘প্রতারিত’ অনুভব করছেন এবং তাকে ক্লাব থেকে বের করে দেয়ার চেষ্টা করা হচ্ছে।

চলতি মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেড চ্যাম্পিয়ন্স লিগ খেলার যোগ্যতা অর্জন করেনি।

তাই চ্যাম্পিয়ন্স লিগ খেলে এমন কোনও ক্লাবে যোগ দেয়ার চেষ্টা করে ব্যর্থ হয়ে, রোনালদো অগাস্ট মাসে অঙ্গীকার করেছিলেন ওল্ড ট্র্যাফোর্ডে তিনি তার সেরাটা দেবেন, তিনি এমনটাই আশা করছিলেন।

এবারে এই অভিজ্ঞ ফুটবলার টকটিভিতে জনপ্রিয় উপস্থাপক পিয়ার্স মরগানকে দেয়া এক বিস্তৃত সাক্ষাৎকারে  তার মনে যা আছে খুলে বলেন।

পিয়ার্স মরগান টুইটারে লিখেছেন, ‘রোনালদোর জীবনে দেয়া সবচেয়ে বিস্ফোরক সাক্ষাৎকার এটি।’

রোনালদো ইউনাইটেডের বর্তমান কোচ এরিক টেন হাগের ওপরও ক্ষোভ প্রকাশ করেছেন এই সাক্ষাৎকারে।

ইংলিশ প্রিমিয়ার লিগের চলতি মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেডের অবস্থান পয়েন্ট টেবিলের পাঁচ নম্বরে।

এই আলোচিত সাক্ষাৎকারে রোনালদোর কাছে জানতে চাওয়া হয় ইউনাইটেডের উচ্চ মহল থেকে তাকে সরানোর চেষ্টা করা হচ্ছে কি না, রোনালদো বলেন, “হ্যাঁ শুধু কোচই নন আরও দু তিন জন আছেন ক্লাবের ভেতর। আমি প্রতারিত বোধ করছি।”

ক্লাবের সিনিয়র নির্বাহী কেউ তাকে ক্লাব থেকে বের করার চেষ্টা করছে কি না এমন প্রশ্নের জবাবে ৩৭ বছর বয়সী রোনালদো বলেন, “আমি পরোয়া করি না। মানুষের সত্য জানা প্রয়োজন।”

“হ্যাঁ আমি প্রতারিত অনুভব করেছি এবং কিছু মানুষ আমাকে এখানে চায়নি, শুধু এই বছর না, গত বছরও।”

রোনালদো ৬ই নভেম্বর অ্যাস্টন ভিলার বিপক্ষে ৩-১ গোলে হারের ম্যাচে অধিনায়কত্ব করেছেন, এরপর অসুস্থতার কারণ দেখিয়ে আর খেলেননি।

গত মাসে টটেন্যাম হটস্পারের বিপক্ষে একটি ম্যাচে বদলি হিসেবে নামতে অপরাগতা জানানোর পর ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ এরিক টেন হাগ চেলসির বিপক্ষে একটি ম্যাচে রোনালদোকে স্কোয়াড থেকে বাদ দেন।

রোনালদো সাক্ষাৎকারে পিয়ার্স মরগানকে বলেন, “আমার তার প্রতি কোনও সম্মান নেই, কারণ তিনি আমাকে সম্মান দেখাননি। যদি আপনি আমাকে সম্মান না দেখান আমারও আপনার প্রতি কোনও সম্মান নেই।”

এই বুধবার ও বৃহস্পতিবার সাক্ষাৎকারটি দুই ভাগে প্রচারিত হবে। এপ্রিল মাসে রোনালদোর সদ্যোজাত সন্তানের মৃত্যুর পর লিভারপুলের বিপক্ষে অ্যানফিল্ডে একটি ম্যাচে তাকে যেভাবে সম্মান জানানো হয়েছিল তা রোনালদোকে ছুঁয়ে গেছে বলছেন তিনি।

গোটা সাক্ষাৎকারটি ৯০ মিনিটের, তবে মরগান সান পত্রিকার জন্য একটি লিখিত প্রতিবেদনে বলেছেন, ২০২১ সালের অগাস্টে রোনালদো ম্যানচেস্টার ইউনাইটেডে ফেরার পর তিনি ক্লাব হিসেবে ম্যানচেস্টার ইউনাইটেডের অবনমন টের পেয়েছেন।

রোনালদো বলেছেন, “আমি মনে করি সমর্থকদের সত্য জানা প্রয়োজন। আমি ক্লাবের জন্য সেরাটা দিতে চাই এজন্য আমি এখানে এসেছি।”

“স্যার অ্যালেক্স ফার্গুসন ক্লাব ছাড়ার পর ক্লাবে কোনও পরিবর্তন আসেনি, কিছুই বদলায়নি।”

“আমি ম্যানচেস্টার ইউনাইটেড ভালোবাসি, আমি সমর্থকদের ভালোবাসি, তারা আমাকে সাপোর্ট দিয়েছে কিন্তু তারা যদি অন্য কিছু চায় তবে ক্লাবে অনেক অনেক পরিবর্তন প্রয়োজন।”

রোনালদো বলেছেন, এই ক্লাব নিয়ে তার ভাবনা ম্যানচেস্টার ইউনাইটেডের কিংবদন্তী কোচ স্যার অ্যালেক্স ফার্গুসনের সাথে মেলে, যিনি রোনালদোকে ইউনাইটেডে পুনরায় নিয়ে আসার ক্ষেত্রে বড় ভূমিকা পালন করেছিলেন।

“তিনি সবার চেয়ে ভালো জানেন যে ক্লাবটি যে পথে থাকার কথা সেই পথে নেই।”

আরো পড়ুন:


একটি মন্তব্য পোস্ট করুন

Holy Foods ads

Holy Foods ads

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget