যে কারণে ১০ বছর মিডিয়া থেকে দূরে থাকেন বিজয়

যে কারণে ১০ বছর মিডিয়া থেকে দূরে থাকেন বিজয়
That is why Vijay has been away from the media for 10 years


দক্ষিণী সিনেমার অভিনেতা থালাপাতি বিজয়ের পরবর্তী সিনেমা ‘বিস্ট’। নেলসন পরিচালিত এ সিনেমা আগামী ১৩ এপ্রিল, বিশ্বব্যাপী একাধিক ভাষায় মুক্তি পেতে যাচ্ছে। মুক্তিকে সামনে রেখে প্রচারের জন্য নানা পরিকল্পনা সাজিয়েছেন নির্মাতারা। ক্রমান্বয়ে সেসব কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন সংশ্লিষ্টরা।


দীর্ঘ ১০ বছর মিডিয়াকে কোনো সাক্ষাৎকার দেননি বিজয়। কিন্তু ‘বিস্ট’ সিনেমার প্রচারের অংশ হিসেবে একটি টেলিভিশন চ্যানেলকে সাক্ষাৎকার দিয়েছেন। তা-ও এই অনুষ্ঠান সঞ্চালনা করেন ‘বিস্ট’ সিনেমার পরিচালক নেলসন। গত ১০ এপ্রিল প্রচার হয় এই পর্বটি। এক দশক মিডিয়ার সঙ্গে কথা না বলার কারণ এই অনুষ্ঠানে ব্যাখ্যা করেছেন বিজয়।

আরো পড়ুন: পরিচালনায় শাহরুখ-পুত্র, ওয়েব সিরিজের শ্যুটিং শুরু করলেন আরিয়ান

ব্যস্ত থাকার কারণে মিডিয়ার সঙ্গে কথা বলেননি বিজয়—বিষয়টি আসলে তা নয়। বরং ইচ্ছাকৃতভাবে মিডিয়াকে এড়িয়ে গিয়েছেন তিনি। বিজয় বলেন, ‘এমন নয় যে আমি ব্যস্ত ছিলাম, যার কারণে নিজের সিনেমা নিয়েও সাক্ষাৎকার দিতে পারিনি। আমি চাইলেই সময় বের করে সাক্ষাৎকার দিতে পারতাম। কিন্তু সচেতনভাবেই মিডিয়া থেকে দূরে ছিলাম। অবশ্য এই ঘটনার পেছনে খারাপ একটি কারণ আছে; যা ১০ বছর আগে ঘটেছিল। আর ওই সময়ে মিডিয়া থেকে দূরে থাকার সিদ্ধান্ত নিই।’  


দশ বছর আগে ঘটে যাওয়া খারাপ ঘটনার বর্ণনা দিয়ে বিজয় বলেন—‘আমি একটি সাক্ষাৎকার দিয়েছিলাম। তাতে আমি যা বলিনি তার জন্য আমাকেই দায়ী করে বিতর্ক তৈরি করেছিল। আমার পরিবার, বন্ধু-বান্ধব এই সাক্ষাৎকার পড়ে বিস্মিত হয়েছিল। তারা বলেছিল, বিশ্বাস হচ্ছে না তুমি এসব কথা বলেছো। তাদেরকে বলেছিলাম, এসব আমি বলিনি। পরিবার, বন্ধু-বান্ধবরা আমার কাছাকাছি থাকে, তাই তাদের আমি বিষয়টি ব্যাখ্যা করে বুঝাতে পেরেছি। কিন্তু অন্য সব মানুষের কাছে গিয়ে তো ব্যাখ্যা করা কঠিন। ওই সময়ে সিদ্ধান্ত নিই মিডিয়া থেকে দূরে থাকব।’


এক সময় বিনোদনের নিউজ গুরুত্বসহকারে দেখতেন বিজয়। কিন্তু সেই জায়গা থেকে সরে এসেছেন। এখন পাঠক হিসেবে সমসায়মিক ঘটনার খবর পড়ে থাকেন বিজয়।


‘বিস্ট’ সিনেমায় বিজয়ের বিপরীতে অভিনয় করেছেন পূজা হেগড়ে। এছাড়াও অভিনয় করছেন—ভিটিভি গণেষ, অপর্ণা দাস, যোগী বাবু, লিলিপুট ফারুকী, অঙ্কুর অজিত প্রমুখ। সান পিকচার্সের ব‌্যানারে নির্মিত হয়েছে তামিল ভাষার অ‌্যাকশন-ড্রামা ঘরানার এই সিনেমা।



আরো পড়ুন:





একটি মন্তব্য পোস্ট করুন

Holy Foods ads

Holy Foods ads

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget