নিজের সন্তান হত্যাকারী পিতা, ১২ বছর পর র‍্যাব এর হাতে গ্রেপ্তার।

 


নিজের সন্তান হত্যাকারী পিতা, ১২ বছর পর রেবের হাতে গ্রেপ্তার।

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার অন্তর্গত দুধনই গজারী কুড়া গ্রামের মোঃ মোস্তফা (২৮) নিজের ৫ মাস বয়সী ছেলেকে ঢেকির উপর আছড়িয়ে হত্যা করার মামলায় লোমহর্ষক ঘটনার মামলায় ১২ বছর ধরে আত্মগোপনে ছিল। ২০২০ সালে তাকে মৃত্যুদণ্ডের আদেশ দেয় বিজ্ঞ আদালত। অবশেষে র‍্যাব-১৪, সিপিসি-১
(জামালপুর) ক্যাম্পের আভিযানে ১জানুয়ারি রবিবার বিকাল সাড়ে চারটায় ঢাকা জেলার খিলগাঁও থানার নন্দীপাড়া হাজীবাড়ি এলাকা থেকে মোস্তফা গ্রেপ্তার হয়। তাকে ঝিনাইগাতী থানায় উক্ত মামলার ওয়ারেন্ট মূলে হস্তান্তর করা হয়েছে। 

র‍্যাব-১৪, সিপিসি-১(জামালপুর) ক্যাম্পের কমান্ডার স্কোয়াড্রন লীডার আশিক উজ্জামান সাক্ষরিত এক প্রেস রিলিজে জানানো হয়েছে,  চাঞ্চল্যকর পাঁচ মাসের শিশুসন্তান হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত  মোস্তফা ১২ বছর ধরে আত্মগোপনে থাকাকালে কুদ্দুস, রজব আলী, ইয়াসিন আলী, সজীব নাম পরিচয়ে ঢাকার বিভিন্ন স্থানে অটোচালক হিসেবে বসবাস করে আসছিল।

মামলা সূত্রে ঘটনার বিবরণে জানা যায়, ঝিনাইগাতী থানার গজারী কুড়া গ্রামের আব্দুর রহিমের ছেলে মোস্তফা ঢাকায় গার্মেন্টসে চাকরি করার সুবাদে পরিচয় সূত্রে জামালপুর জেলার বকশীগঞ্জ থানার টুপকারচরের রোজিনা বেগমের (বাদী) সাথে ২০০৭ সালে বিয়ে হয়। কিছুদিন নিজ গ্রামে সংসার করার পর দুজনেই ঢাকায় গিয়ে আবারও গার্মেন্টসে চাকরি করে। 

বাদী গর্ভবতী হলে তারা বাড়িতে চলে আসে এবং একটি পুত্র সন্তান লাভ করে। জীবিকা নির্বাহের জন্য আসামি দিনমজুরি করতে থাকে এবং বাদীর পিতার বসবাসের জায়গা না থাকায় এসময় একই গ্রামের সোহরাব মেম্বার এর ছেলে গিয়াস উদ্দিন (৪৮) এর বাড়িতে পরিত্যক্ত একটি রান্নাঘরে সপরিবারে বসবাস করতে থাকে। 

বিগত ২০/০৫/২০১১ ইং বিকেলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পারিবারিক দ্বন্দ্বে মোস্তফা রোজিনার উপর নির্মম নির্যাতন চালায়। এতে রোজিনা নিস্তেজ হয়ে পড়ে। তাতেও মোস্তফা না থেমে এক পর্যায়ে নিজের পাঁচ মাস বয়সী শিশু ছেলে মোঃ আসিফকে দুই পা ধরে ঢেকির সাথে আছড়িয়ে হত্যা করে। পরে আশপাশের লোকজন তাকে আটক করে পুলিশে তুলে দেয়। পরবর্তীতে জামিন পেয়ে আত্মগোপনে চলে যায় সে। বিজ্ঞ আদালত ২/১২/২০২০ ইং তারিখে মৃত্যুদন্ডের সাজা দেয় আসামি মোস্তফাকে।
 
বার্তাপ্রেরকঃ  
এম শাহজাহান ঝিনাইগাতী শেরপুর। 

আরো পড়ুন:


একটি মন্তব্য পোস্ট করুন

Holy Foods ads

Holy Foods ads

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget