সৌম্য সরকারের প্রেমে হাবুডুবু খাচ্ছে পূজা চেরি(ভিডিও)

স্পোর্টস ডেস্ক : সদ্যই মাধ্যমিক পাশ করেছেন। তবে এরিমধ্যে পুরাদস্তুর নায়িকা বনে গেছেন পূজা চেরি রয়। বেশ কয়েকটি হিট ছবিতে অভিনয় করে পেয়েছেন দারুণ জনপ্রিয়তা।ক্রিকেট বিশ্বকাপ চলাকালে নতুন করে আলোচনায় এসেছেন পূজা চেরি।
তাও টাইগারদের তারকা ক্রিকেটার সৌম্য সরকারকে জড়িয়ে। একটি সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে পূজা চেরি সৌম্যর প্রতি নিজের ভালোবাসার কথা প্রকাশ করেন।জাতীয় দলের কোনো ক্রিকেটারের প্রেমে পড়েছেন? এমন প্রশ্নের জবাবে প্রথম পূজা বলেন, আমি সবার প্রেমে পড়ি।

তারপরে বলেন, ‘আমি মাঝখানে একজন ক্রিকেটারের প্রেমে পড়ে গিয়েছিলাম। তিনি হচ্ছেন সৌম্য সরকার। তাকে দেখেই ভালো লেগেছিল।এর পরপরই নিজের প্রেমে পড়ার ধরণ পরিস্কার করেন পূজা।তিনি বলেন, তবে ওই রকম প্রেমে পড়া না যে তাকে নিয়ে স্বপ্ন দেখা। নরমালি তাকে দেখে ভালো লেগেছিল।
বলতে গেলে হ্যাঁ, একটু ক্রাশ খেয়েছিলাম।সৌম্য সরকার যদি ফোন করে প্রপোজ করে তাহলে কী করবেন? এমন প্রশ্নের জবাবে পূজা চেরি বলেন, (হাসি) প্রপোজ সে অবশ্যই করবে না। সে তার খেলায় কনসেন্ট্রেট করবে। তো প্রপোজের কথা এখানে আসছে না। আর যদি সে আমাকে ফোন করে তাহলে আমি অবশ্যই কথা বলবো।
তবে সৌম্য সরকার যদি রিলেশনে যেতে চাইলে পূজা চেরি কি করবেন সেটা ভেবে দেখেননি বলেও জানান তিনি।সৌম্য সরকারের প্রেমে পড়লেও জাতীয় দলে মাশরাফি বিন মুর্তজাই পূজার সবচেয়ে পছন্দের ক্রিকেটার বলেও জানান তিনি। একইসঙ্গে বিশ্বকাপে টাইগারদের জন্য শুভকামনা জানান এ ঢালিউড তারকা।
(amadershomoy)

একটি মন্তব্য পোস্ট করুন

Holy Foods ads

Holy Foods ads

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget